• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

আজকের রাশিফল।

আজ বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর ২০২০। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ রাশি
ফটকা জাতীয় কোনো ব্যবসা বা সম্পত্তি ক্রয়-বিক্রয় সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন। যারা গার্মেন্টস ব্যবসা বা ফ্যাশন ওয়ার্ল্ডের সাথে জড়িত আছেন তাদের জন্য সময় শুভ। আর্থিক অবস্থা মোটামুটি থাকবে। কলহ থেকে নিজেকে দূরে রাখুন। পরিবারের বয়স্ক কেউ আজ বেশি অসুস্থ হয়ে পড়তে পারেন।

বৃষ রাশি
বাড়িতে কোনো মাঙ্গলিক কাজ হতে পারে। রাজনৈতিকদের উচিৎ হবে নিজের বক্তব্যের প্রতি বিশেষ সতর্ক থাকা এবং আজ উচ্চবাচ্য না করাই শ্রেয়। নতুন কোনো বন্ধু তৈরিতে সতর্কতা অবলম্বন করুণ। মন প্রফুল্ল থাকবে। প্রেমিক-প্রেমিকাদের জন্য সময়টি শুভ। কর্মস্থলে পদস্থদের মন রক্ষা করে চলার সময় নিজের ব্যক্তিত্ব বজায় রাখার চেষ্টা করা উচিত হবে। ইত্যাদি বিষয়ে যথেষ্ট সতর্ক থাকতে হবে।

মিথুন রাশি
অলসতা বৃদ্ধি পেতে পারে। যাদের বাতের সমস্যা রয়েছে তারা আরও অধিক সতর্ক হয়ে যান, কারণ সমস্যাটি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কলেজ-ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীদের মন অনেকটাই চঞ্চল থাকতে পারে, তাই কোন প্রকার নতুন সিদ্ধান্ত গ্রহণ করা উচিৎ হবে না আজ। কর্মস্থলে আপনাকে আজ আরও বেশি কৌশলী হতে হবে। যাত্রা শুভ নাও হতে পারে।

কর্কট রাশি
খানাপিনার প্রতি সতর্ক থাকুন। আচমকা অধিক ধন প্রাপ্তির যোগ রয়েছে। অন্যের ঝগড়া টেনে এনে নিজের ঝামেলা বাড়ানো মোটেই ঠিক হবে না। সন্তানদের প্রতি খেয়াল রাখুন। বুদ্ধি ও জ্ঞানকে সঠিকভাবে ব্যবহার করুণ। বিবাহ যোগ্যদের ক্ষেত্রে পাত্র-পাত্রী মিলতে পারে। পরকীয়া অশুভ। কারো কথায় প্রভাবিত হয়ে নতুন কোনো কাজে তড়িঘড়ি করে এমন কোনো হটকারি সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না, যা আগামী দিনে আপনার জন্য ক্ষতিকর হবে।

সিংহ রাশি
স্বীয় স্বার্থ সাধনে “আয় বুঝে ব্যয় করুন”। যদি মামলার কোনো তারিখ থাকে তাহলে রায় আপনার পক্ষে আসতে পারে। হঠাৎ কোনো সুখবর আপনাকে আনন্দিত করতে পারে এবং জীবনকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে পারে। কোনো কাজে পিতামাতা ও আশেপাশের লোকজনের সহযোগিতা পাবেন। যে কোনো ধরনের সৃজনশীল কাজ সুনাম বয়ে আনতে পারে। কারো কারো ক্ষেত্রে বিয়ের যোগ শুভ।

কন্যা রাশি
অসমাপ্ত কাজগুলোর সঠিক পরিণতি হতে পারে। গ্রহরা কঠোর পরিশ্রমী ব্যক্তিকে নিরাশ করেন না। কোনো কিছুতে অতি আনন্দিত বা অতি দুঃখিত হওয়ার কিছু নেই। নিয়মিত খাবার খওয়া ও রুটিনমাফিক কাজ করলে ভালো ফল দেবে। কোন কিছুতেই হতাশ হবেন না।

তুলা রাশি
আগুন যদি নিয়ন্ত্রণে থাকে তাহলে আমরা আমাদের প্রয়োজনে তা ব্যবহারের দ্বারা উপকৃত হই আর সেই আগুনই যদি নিয়ন্ত্রণহীন হয়ে যায় তাহলে পুড়িয়ে সব ভস্ম করে দেয়। ক্রোধাগ্নিও ঠিক তেমন, তাই ক্রোধকে নিয়ন্ত্রণে রাখুন। অপব্যয় বৃদ্ধি হতে পারে। ক্রোধ থেকে নিজেকে দূরে রাখুন। এই সময় শত্রু সবল থাকবে। বিচক্ষণতা ও বিনম্রতাই আপনার বর্তমান কৌশল হওয়া উচিৎ। খেলোয়াড়দের জন্য দিনটি শুভ ফলদায়ক।

বৃশ্চিক রাশি
দান-দক্ষিণা বাড়িয়ে দিন । দায়িত্ব পালনে সচেষ্ট থাকুন। পুরনো কোনো বন্ধুর সাথে সাক্ষাৎ শুভ ফলদায়ক হতে পারে । দূরের যাত্রায় না যাওয়াই ভালো। নতুন কোনো বড় বিনিয়োগ না করাই ভালো। সামাজিক উন্নতির বিষয়ে মনোযোগ বৃদ্ধি করুন। পরিচিত কারো কথায় নিজের দিক বিবেচনা না করে অবস্থার পরিপ্রেক্ষিতে আজ আপনার পুরনো সিদ্ধান্ত পরিবর্তন করা ঠিক হবে না। দূরের যাত্রায় নিজের বাড়ি থেকে খাবার সঙ্গে নিন, বাহিরের খাবার গ্রহণ করা ঠিক হবে না।

ধনু রাশি
শারীরিকহানীর সম্ভাবনা আছে। অন্যদের সাথে সম্পর্ক মোটামুটি থাকবে তবে সম্পর্ক যেন খারাপ না হয়, সে দিকে বিশেষ খেয়াল রাখতে হবে। আয় কম হবে। যে কোনো কাজে বা ক্ষেত্রে বিকল্প কিছু একটা ভেবে রাখবেন। পারিবারিক কোনো বিষয়ে বন্ধুমহলের কাছের কেউ জড়িয়ে পড়তে পারে। দাম্পত্য জীবনের কোনো গোপন খবর তার কাছে উপস্থাপন করা পরিস্থিতিকে আরও জটিল করবে।

মকর রাশি
জীবন সাথিকে বেশি বেশি ভালোবাসুন। অন্যের প্রতি আন্তরিকতা ও কমার্শিয়াল ভাবের মধ্যে সমন্বয় সাধন করুন, তাহলে দেখবেন অনেক কিছুই আপনার জন্য সহজ হয়ে যাবে। পরিবারের প্রতি আরও দায়িত্বশীল হন। বয়স্ক মহিলাদের ক্ষেত্রে ব্রেস্ট ক্যানসার বা টিউমার হওয়ার আশঙ্কা আছে। দূরের যাত্রা শুভ। দিনের শুরু থেকেই প্রতিদ্বন্দ্বী আজ সক্রিয় থাকবে।

কুম্ভ রাশি
দুর্ঘটনার যোগ রয়েছে তাই চলাফেরায় সতর্কতা বাড়িয়ে দিন। চাকরিজীবীদের জন্য সময়টি চ্যালেঞ্জিং আর ব্যবসায়ীদের জন্যও সময়টি খুব একটা শুভ নয়। বিবাহযোগ্য অনেকেরই বিবাহের সিদ্ধান্ত চূড়ান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। শখের কোনোকিছু ক্রয়ের মাধ্যমে ব্যয় বৃদ্ধির যোগ রয়েছে। দুশ্চিন্তা না করে কাজে মন দিন।

মীন রাশি
কিছু একটা মূল্যবান বস্তু হারানোর আশঙ্কা আছে। নিজের প্রভাবকে বিস্তার করে চলুন। বাণী প্রবল রাখুন। দীর্ঘ দিনের রোগ কমে যাওয়ার সম্ভাবনা আছে এবং একই সাথে নতুন রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনাও আছে। নতুন প্রাপ্তির দ্বারা সম্মান বৃদ্ধি পেতে পারে। দাফতরিক কাজে দূরে কোথাও ভ্রমণের সময় আবেগপ্রবণতা পরিহার করে চলুন। বিদেশ সংক্রান্ত বিষয়ে যোগাযোগ ব্যবসায় সাফল্য এনে দিতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.